1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুর থেকে লাশ উদ্ধার  - সোনার বাংলা ২৪
২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| রবিবার| রাত ৪:১৬|
সর্বশেষ সংবাদ :
খুলনায় জার্নালিস্ট প্রটেক্ট কমিটির তথ্য অধিকার দিবস পালিত স্বেচ্ছাসেবকদল সভাপতিকে হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ রাজশাহীতে সৎ ভাইয়ের বউকে ধর্ষণ-র‌্যাবের জালে আসামি আরিফ আটক সেই হারানো তুমি নওগাঁয় আম গাছ কেটে ফেলার প্রতিবাদে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন ট্রলার ডুবে নিহত হানিফের পরিবারের পাশে মোজাম্বিক আস্করিয়া মানবিক ফাউন্ডেশন বাঁশখালীতে শারদীয় দূর্গোৎসব উদযাপন উপলক্ষে ইউনিয়ন দায়িত্বশীলদের নিয়ে প্রস্তুতিমূলক সভা রাজশাহী প্রেসক্লাবের সদস্য ফরম সংগ্রহ-জমা দানের তারিখ ১৫ অক্টোবর পর্যন্ত বর্ধিত রাউজানে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর হজরত মুহাম্মাদ (স:) কটুক্তির প্রতিবাদে এনায়েতপুরে বিক্ষোভ মিছিল

শাহজাদপুর উপজেলা পরিষদের পুকুর থেকে লাশ উদ্ধার 

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

ফরিদ আহমেদ চঞ্চল শাহজাদপুর, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা পরিষদ পুকুর থেকে লাশ উদ্ধার। আজ মঙ্গলবার  দুপুরে শাহজাদপুর উপজেলা পরিষদ চত্তরের পুকুর থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত লাশটি পৌর এলাকার বাগদিপাড়ার দুলাল বাগদির এর ছেলে জীবন বাগদি (৪০)।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুরে উপজেলা পুকুরে শিশুকিশোরেরা গোসল করতে নামলে লাশটি তাদের পায়ে বাঝে।  এসময়  শিশুকিশোরদের চিৎকার চেচামেচিতে এলাকার মানুষজন লাশটি উদ্ধার করা স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে নিলে তাকে মৃত ঘোষনা করা হয়।

পরিবারের লোকজন দাবী করে বলেন,  নিহত জীবন গোসল করতে পুকুরে গোসল করতে গেলে আর ফিরে আসেনি। এতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যপারে শাহজাদপুর থানার ওসি( তদন্ত) আসলাম হোসেন বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে এতে পরিবারের পক্ষ থেকে কোনো মামলা হলে তা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24