1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
সাবেক মেয়র পুত্রকে মারধরের প্রতিবাদে মানববন্ধন - সোনার বাংলা ২৪
২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ| বর্ষাকাল| শনিবার| সকাল ৯:৩২|
সর্বশেষ সংবাদ :
প্রবল বৃষ্টিতে দিল্লি বিমানবন্দরের ছাদ ধসে নিহত ১, আহত ৮ বাবুল হত্যাকাণ্ড: পক্ষ বিপক্ষে নানা অভিযোগ রাজশাহী জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত বাণিজ্যিক উৎপাদনে যাচ্ছে সিরাজগঞ্জের সৌর বিদ্যুৎ পার্ক নাচোলে আম বাগান পরিদর্শন করলেন বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা রাজশাহীতে দু পক্ষের সংঘর্ষে আহত আ.লীগ নেতার মৃত‍্যু যুবলীগের সাবেক সভাপতি’র নেতৃত্বে কামারুজ্জামান হেনার ১০১তম জন্মবার্ষিকীতে খাবার বিতরণ ট্রায়ালের নামে মোটরসাইকেল নিয়ে  উধাও ক্রেতা, দিশাহারা বিক্রেতা  কারা’গার থেকে পালি’য়েও রক্ষা হলো না ৪ ফাঁ’সির আসা’মির চিলির বিপক্ষে স্বপ্নভঙ্গের সেই মাঠেই আর্জেন্টিনার প্রতিশোধ

সাবেক মেয়র পুত্রকে মারধরের প্রতিবাদে মানববন্ধন

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১ জুন, ২০২৪

ফরিদ আহমেদ চঞ্চল, শাহজাদপুর,সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ শাহজাদপুর উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাহজাদপুর পৌরসভার সাবেক মেয়রের ছেলে সবুজ ইসলামকে মারধরের প্রতিবাদে মানববন্ধন করেছে দ্বারিয়াপুর মহল্লাবাসী। শনিবার দুপুরে দ্বারিয়াপুর বাজারের ফলপট্টিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ মানববন্ধনে দ্বারিয়াপুরের কয়েকশো নারীপুরুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, শাহজাদপুর পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলাম, রিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বেল্লাল প্রামানিক, শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সহসভাপতি রিমন হোসেন, আসমা খাতুন, রোমানা খাতুন প্রমুখ। এসময় বক্তারা হামলাকারীদের দ্রুত গ্রেফতারসহ শাস্তি দাবি করেন।

এসময় মারধরে আহত সবুজ ইসলামের পিতা সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম বলেন, নির্বাচনের পরের দিন রাতে তার ছেলে সবুজ রুটি খাওয়ার জন্য দিলরুবা বাসস্ট্যান্ডে গেলে ভিপি রহিম এবং শেখ কাজলের নেতৃত্বে হামলা চালিয়ে গুরুতর আহত করে। মূলত নির্বাচনে শেখ কাজলের ভাই জিতে যাওয়ায় তারা আধিপত্য বিস্তার করার জন্যই এ হামলা চালানো হয়েছে বলেও অভিযোগ করেন সাবেক এই পৌর মেয়র।

এদিকে অভিযোগ অস্বীকার করে শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবে সোবহান শেখ কাজল বলেন, ঘটনার সময় তিনি মনিরামপুর বাজারে তার ব্যক্তিগত কার্যালয়ে অবস্থান করছিলেন। তিনি আরও জানান, ঘটনার দিন দুপুরে সবুজ ইসলাম তার বাহিনী নিয়ে দেশীয় অস্ত্রের মহড়া দেয়। সবুজকে কে মেরেছে তা তিনি জানেনা।

অপরদিকে কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও জেলা পরিষদ সদস্য ভিপি আব্দুর রহিমের জানান, ঘটনার দিন সে মদ্য পান করে দিলরুবা বাসস্ট্যান্ডে এসে সিনিয়র আওয়ামী লীগ নেতাকে বকাপাদ্য করছিল। এসময় এলাকার লোকজন তাকে পিটুনি দিলে আমি তাকে উদ্ধার করে বাড়িতে পাঠিয়ে দেই। উল্টো আমাকেই দোষারপ করা হচ্ছে।

উল্লেখ্য, ২৯ তারিখ শাহজাদপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার পরের দিন শুক্রবার দুপুরে পরাজিত প্রার্থী মারুফ হোসেন সুনামের অনুসারীরা দেশীয় অস্ত্রের মহড়া দেয়। এ ঘটনায় শাহজাদপুর থানা পুলিশ বাদী হয়ে অস্ত্রধারীদের বিরুদ্ধে মামলা দেয়। এবং ঐদিন রাতেই সাবেক মেয়র নজরুল ইসলামের পুত্র সবুজ ইসলাম মারধরের শিকার হন। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবে ওয়াহিদ শেখ কাজল ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য ভিপি আব্দুর রহিমসহ ১৬ জনের নাম উল্লেখ করে সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম বাদী গতশুক্রবার শাহজাদপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে শাহজাদপুর থানার পরিদর্শক(তদন্ত) ও দ্বায়ীত্বপ্রাপ্ত ওসি আসলাম আলী জানান, এখন পর্যন্ত কাওকে গ্রেপ্তার করা যায়নি। আজকের মানববন্ধনের বিষয়ে তিনি আগে থেকে অবগত ছিলেন না, জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে চেষ্টা করেন বলে জানান তিনি ।

 

 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24