1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
স্বেচ্ছাসেবক দল নেতাকে হত্যার প্রতিবাদে বাঘায় বিক্ষোভ মিছিল - সোনার বাংলা ২৪
১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ| শরৎকাল| বুধবার| সন্ধ্যা ৬:৫৬|
সর্বশেষ সংবাদ :
খুলনায় বিএনপির সমাবেশে বিশাল মিছিল নিয়ে মিন্টু মোল্লার যোগদান ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী কী কী করতে পারবেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা পেল সেনাবাহিনী অন্তর্বর্তীকালীন সরকারের নিয়োগ করা অধ্যক্ষকে শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ পত্রে সই চাঁপাইনবাবগঞ্জে বিদেশ-ফেরতদের পুনরেকক্রীকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত  জাতীয় পেশাগত স্বাস্থ্য-নিরাপত্তা গবেষণা এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের উদ্বোধন খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটি, আহবায়ক এনামুল সদস্য সচিব টুটুল শুন্য থেকে কোটিপতি হেলথ কেয়ার হসপিটালের মালিক ফিরোজ  মোহনপুরে উচ্চ বিদ্যালয়ে চুরির ঘটনায় ১২ ঘন্টায় চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার

স্বেচ্ছাসেবক দল নেতাকে হত্যার প্রতিবাদে বাঘায় বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪

গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানি ও দলের কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদারকে হত্যার প্রতিবাদে রাজশাহীর বাঘায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে বাঘা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে থানা মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাঘা পৌর মোড়ে এসে শেষ হয়। পরে সেখানেই উপস্থিত নেতা-কর্মীরা সমাবেশ করেন।

এ সময় বক্তব্যে নেতারা বলেন, স্বৈরাচার শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে ভারতে অবস্থান করলেও তার ষড়যন্ত্র বন্ধ নেই। তার ষড়যন্ত্রের অংশ হিসেবে গোপালগঞ্জে বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা ও স্বেচ্ছাসেবক দল নেতা দিদারকে হত্যা করেছে গোপালগঞ্জ আওয়ামী লীগের সন্ত্রাসীরা। সমাবেশ থেকে স্বেচ্ছাসেবক দল নেতাকে হত্যার বিচারসহ স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের ওপর হামলার বিচারের দাবি জানিয়েছেন বক্তারা।

সমাবেশে বাঘা পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, বাঘা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শহিদুল ইসলাম, বাঘা পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক তোহিদুল ইসলাম পলান, সদস্য সচিব শিমুল আহম্মেদ, যুগ্ম আহবায়ক ফাইসাল আহম্মেদ, বাঘা পৌর যুবদলের সদস্য সচিব আহসান মাহমুদ আজমল, যুগ্ম আহবায়ক তোহিদুল ইসলাম কালু, যুবদল নেতা সোহানুর রহমান সোহাগ, শরিফুল ইসলাম শরিফ, বাঘা পৌর স্বেচ্ছাসেবক দল নেতা রুহুল আমিন সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুবৃহশুক্রশনি
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24