1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
ব্যক্তিগত জমিতে জোরপূর্বক রাস্তা নির্মাণে বাধা দেওয়ায় বৃদ্ধকে মারধোর - সোনার বাংলা ২৪
৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| সোমবার| রাত ১:৫৫|

ব্যক্তিগত জমিতে জোরপূর্বক রাস্তা নির্মাণে বাধা দেওয়ায় বৃদ্ধকে মারধোর

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪

মোহনপুরের রায়ঘাটি ইউনিয়নে ব্যক্তির মালিকানা জমির উপর দিয়ে জোরপূর্বক রাস্তা নির্মানে বাধা প্রদান করায় বৃদ্ধকে মারধোর করেছে চেয়ারম্যানের শ্বশুর পরিবাবের লোকজন। রোববার (২৪ মার্চ) সকালে ইউনিয়নের ক্ষিদ্রি হাটরা গ্রামের মকিমের ছেলে জেকের আলীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ ও ভূক্তভূগি সূত্রে জানা যায়, রায়ঘাটি ইউনিয়নের চেয়ারম্যান বাবলু হোসেনের শ্বশুর আলোচিত ইট-ভাটার মালিক রমজান আলী। রমজান আলীর অনেকগুলো ভাই থাকায় পরিবারের রয়েছে কয়েকটি ফ্যাট বাড়ি। সে বাড়ি গুলোতে যাওয়া আসা ও এলাকাবাসির রাস্তার প্রয়োজনে তার জামাই ইউপি চেয়ারম্যান বাবলু হোসেনকে দিয়ে ইট দিয়ে রাস্তার কাজ শুরু করেছে। রাস্তাটি নির্মানকালে তারা জেকের আলীর ব্যক্তি মালিকানা জায়গাটি উপর দিয়ে কাজ করতে শুরু করে। এসময় জেকের আলী এসে নিষেধ করলে ক্ষমতার অপব্যবহার করে চেয়ারম্যানের নানা শ্বশুর ও রমজানের শ্বশুর হামেদসহ তার বাহিনীরা কিল ঘুষিসহ এলোপাতারি ভাবে মারধোর করে রাস্তা নির্মানের কাজ চালিয়ে যায়। পরে জেকের আলী মোহনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা গ্রহণ শেষে থানায় লিখিত অভিযোগ দায়ের করে ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে জমির রক্ষা চেয়ে আবেদন করেন।

এ বিষয়ে ইটভাটা মালিক রমজান আলী বলেন, এলাকাবাসীর প্রয়োজনে রাস্তাটি নির্মাণ করা হচ্ছে। তবে জেকের আলীর সঙ্গে আমার ব্যক্তিগত কোন শত্রুতা নাই এবং মাধ্যমে বিষয়টাও আমি জানি না।এ বিষয়ে রায়ঘাটি ইউপি চেয়ারম্যান বাবলু হোসেন বলেন, এলাকাবাসীর দীর্ঘদিনের দাবির জন্য রাস্তাটি নির্মাণের উদ্যোগ গ্রহণ করেছি এবং এলাকার প্রায় সকলেই এই রাস্তাটি নির্মাণে সহযোগিতা করলেও এক জেকের আলী নানান অজুহাত দেখিয়ে রাস্তাটি নির্মাণে বাধা প্রদান করছেন।

এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, অভিযোগ পেয়েছি, অভিযোগের সতত্যা যাচাই করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24