1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
বদলগাছীতে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু। ছেলে পলাতক - সোনার বাংলা ২৪
৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| সোমবার| রাত ২:১৯|

বদলগাছীতে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু। ছেলে পলাতক

অনলাইন ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

নওগাঁর বদলগাছীতে মাদকাসক্ত ছেলের লাঠির আঘাতে আহত বাবা নূর ইসলাম (৫২) এর মৃত্যু হয়েছে। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ৮ টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত বুধবার (২০ মার্চ) উপজেলার মথুরাপুর ইউপির জালালপুর গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, গত বুধবার সকাল থেকে বাবা ছেলে সাংসারিক বিষয় নিয়ে কথা-কাটাকাটি শুরু হয়। চলে বিকেল পর্যন্ত।৷ বিকেল ৫ টার দিকে হঠাৎ করে ছেলে নাসিম (২০) ও তার বাবা নূর ইসলামের মধ্যে আবারো তর্কশুরু হয়ে যায় এবং এক পর্যায়ে তর্কের মাত্রা বেড়ে যায়। এ সময় নাসিম ক্ষিপ্ত হয়ে তার বাবা নূর ইসলামের মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে। এতে করে নূর ইসলাম আহত হয়ে পড়লে গ্রামবাসী তাকে প্রথমে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নিয়ে যায় এতে নূর ইসলামের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক নূর ইসলামকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বৃহস্পতিবার সকাল ৮টায় নূর ইসলাম মৃত্যু বরণ করে। বর্তমানে নূর ইসলামের ছেলে নাসিম পালাতক আছেন। বদলগাছী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযুক্ত ছেলে নাসিম পলাতক থাকায় তার সাথে কোন প্রকার যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, ছেলে সবসময় নেশাগ্রস্ত হয়ে থাকত বলে একাধিক সূত্রে জানা যায়। নিহত নূর ইসলামের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে আছে। ময়নাতদন্তের পর মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এছাড়া থানায় মামলা প্রক্রিয়াধীন আছে এবং পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24