1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
মেসিকে ছাড়াই দাপুটে জয় বিশ্বচ্যাম্পিয়নদের' - সোনার বাংলা ২৪
৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| সোমবার| রাত ১২:৫৯|

মেসিকে ছাড়াই দাপুটে জয় বিশ্বচ্যাম্পিয়নদের’

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

আন্তর্জাতিক ডেস্ক: চোটের কারণে ছিটকে যাওয়া লিওনেল মেসিকে ছাড়াই মধ্য আমেরিকার দেশ এল সালভাদর এর বিপক্ষে খেলতে নেমেছিল আর্জেন্টিনা। যেখানে এঞ্জো, লো সেলসো দের সামনে দাঁড়াতেই পারেনি তারা।

বিশ্ব চ্যাম্পিয়নদের একচেটিয়া দাপটের ম্যাচে শক্তি সামর্থ্যে বেশ পিছিয়ে থাকা এল সালভাদর হেরেছে ৩-০ গোলে। আর্জেন্টিনার হয়ে গোল ৩টি করেছেন ক্রিস্টিয়ান রোমেরো, এনজো ফার্নান্দেজ এবং জিওভানি লো সেলসো।

শনিবার সকালে যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ায় আন্তর্জাতিক প্রীতি ম্যাচে এলসালভাদরের মুখোমুখি হয় আর্জেন্টিনা। যেখানে প্রতিপক্ষকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে আকাশী-সাদা শিবিররা। দলের হয়ে গোল করেছেন ক্রিস্তিয়ান রোমেরো, এঞ্জো ফার্নান্দেজ ও জিওভানি লো সেলসো।

লিংকন ফিনান্সিয়াল ফিল্ড স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের পুরোটা জুড়েই আক্রমণ চালিয়ে যায় আর্জেন্টিনা। গোলমুখে তাদের নেয়া ২৪টি শটের মধ্যে লক্ষ্যে ছিল ১৪টি।’

অন্যদিকে, আক্রমণের ঝাপটা সামলাতে ব্যস্ত থাকা এলসালভাদর বলা চলে বলের দখলই পায়নি। মাত্র ২০ শতাংশ সময় বল নিজেদের পায়ে রাখা দলটি গোলমুখে দুটি শট নিয়ে কেবল একটি লক্ষ্যে রাখতে পারে।

প্রথম গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষায় না থেকে ১৬তম মিনিটেই লিড পেয়ে যায় আর্জেন্টিনা। বেনফিকার ফরোয়ার্ড অ্যাঞ্জেল ডি মারিয়ার কর্নারে দারুণ হেডে কাছের পোস্ট দিয়ে বল জালে পাঠান টটেনহ্যাম হটস্পারের ডিফেন্ডার রোমেরো।

ম্যাচের ৪২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে আকাশী-সাদা জার্সিধারীরা। লো সেলসোর শট ছয় গজের বক্সে প্রতিহত হয়ে দূরের পোস্টে চলে যায়। সেখানে ফাঁকায় থাকা চেলসির মিডফিল্ডার এঞ্জো বাকিটা সারেন সহজেই। ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্কালোনির দল।

দ্বিতীয়ার্ধেও চাপ বজায় রেখে খেলতে থাকে আর্জেন্টিনা। ম্যাচের ৫২তম মিনিটে তারা পেয়ে যায় তৃতীয় গোল। ইন্টার মিলানের স্ট্রাইকার লাউতারো মার্টিনেজের কাছ থেকে ডি-বক্সে বল পেয়ে টটেনহ্যামের মিডফিল্ডার লো সেলসো নিশানা ভেদ করেন। সময় শেষ হতেই আর কোনো সময় যোগ না করে রেফারি বাজান শেষ বাঁশি।

আগামী বুধবার লস অ্যাঞ্জেলসে দ্বিতীয় প্রীতি ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। যেখানে তাদের প্রতিপক্ষ কোস্টারিকা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল নয়টায়।’

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24