1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
ময়মনসিংহে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত ১ - সোনার বাংলা ২৪
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শুক্রবার| রাত ২:৫৭|
সর্বশেষ সংবাদ :
বজ্রপাতে ৫ জেলায় এক শিক্ষার্থীসহ প্রাণ গেল ১১ জনের মুক্তি পাচ্ছেন মামুনুল হক বাংলাদেশ পুলিশের ট্রাফিক বিভাগ তীব্র পিচ গলা গরম উপেক্ষা করে রাস্তায় দাঁড়িয়ে দায়িত্ব পালন করে যাচ্ছেন কেএমপি’র লবণচরা থানা পুলিশের একটি চৌকস টিম কর্তৃক ০৭ (সাত) পিস স্বর্ণের বার উদ্ধারপূর্বক ০১ জন গ্রেফতার আনোয়ারায় শ্রেষ্ঠ কলেজ শ্রেণী শিক্ষক বাঁশখালীর সন্তান মোছলেহ উদ্দীন সিরাজী বেলকুচিতে রাতে থানায় ঢুকে বিশৃঙ্খলা,চেয়ারম্যান প্রার্থীর ১০ সমর্থক গ্রেপ্তার সিরাজগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থী ও সমর্থকদের মধ্যে হামলার অভিযোগ, গ্রেপ্তার ১০ ভোক্তা পর্যায়ে কমলো এলপি গ্যাসের দাম দেশের বিভিন্ন জেলায় বন্যার সতর্কতা জারি বাঁশখালীর বাজারে নতুন সবজি কাঁকরোল, চড়া দাম পেয়ে খুশি কৃষক

ময়মনসিংহে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত ১

ময়মনসিংহ প্রতিনিধি :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে বড় ভাইয়ের সাথে ছোট ভাইয়ের দ্বন্দ্বে বড় ভাই নিহত হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া ইউনিয়নের নিজ তুলন্দর গ্রামের মৃত সৈয়দ জালাল উদ্দিন আহাম্মদের পুত্র সৈয়দ এমদাদুল হক (৫৭) ও তার আপন ছোট ভাই সৈয়দ আশরাফুল হক (৫২) এর মাঝে দীর্ঘদিন যাবত বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। তারই জেরে শুক্রবার (১৯ এপ্রিল) সকালে দুই ভাইয়ের মাঝে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে বড় ভাই এমদাদুল হক শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়েন। পরে তার স্ত্রী ও মেয়ে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে এমদাদুল হককে মৃত ঘোষণা করেন। নিহতের ভাগিনা মাহবুবুর রহমান মামুন জানান, আমি প্রথমে আমার এক মামার মাধ্যমে জানতে পারি জায়গা জমি নিয়ে মারামারির এক পর্যায়ে মাথায় আঘাতে আমার খালু মারা যান। পরে এসে জানতে পারি কোন মারামারি হয়নি। তবে কথা কাটাকাটির সময় স্টোক করে মারা যান।

নিহতের মেয়ে সৈয়দা সুমাইয়া হক ইভা জানান, তার চাচা আশরাফুল হকের সাথে বাড়ির জায়গা জমি নিয়ে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে চাচার কথার আঘাত সইতে না পেরে তার বাবা স্টোক করেন। পরে বাবাকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার বাবাকে মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, আমার বাবা আগে থেকেই কিডনি, হার্ট ও প্রেশারের রোগী ছিলেন। ডাক্তার বাবাকে উত্তেজিত না হওয়ার পরামর্শও দিয়েছিলেন। কিন্ত আজ চাচার কথার আঘাত সইতে না পেরে উত্তেজিত হওয়ায় স্ট্রোক করে বাবা মারা যান।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার উপ পরিদর্শক আমিনুল ইসলাম জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24