1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
চৌহালীতে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক আলোচনা সভা  - সোনার বাংলা ২৪
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| রবিবার| রাত ৯:১৩|

চৌহালীতে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক আলোচনা সভা 

সংবাদদাতার নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

চৌহালী সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পর্যায়ে জনপ্রতিনিধিদের অংশগ্রহণে নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক সভা আজ বৃহস্পতিবার (২৮ মার্চ ) সকালে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও সিরাজগঞ্জ জেলা নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাহবুব হাসানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ফারুক হোসেন ।

নিরাপদ খাদ্য নিয়ে এতে মূল প্রবন্ধ উপস্থাপনা করেন সিরাজগঞ্জ জেলা নিরাপদ খাদ্য অফিসার মো.আতিকুর রহমান ।এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার,( মহিলা) নাসরিন আক্তার, চৌহালী থানার অফিসার ইনচার্জ (ওসি) শ্যামল কুমার দত্ত, কৃষি অফিসার কৃষিবিদ মাজেদুর রহমান, উপজেলা প্রাণি সম্প্রসারণ অফিসার ডা: জান্নাতি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: আহসান হাবিব উজীর, সমাজসেবা অফিসার মামুনুর রহমান, মৎস্য দপ্তরে জ্যেষ্ঠ ক্ষেত্র সহকারী মো. শফিকুল ইসলাম শফিক প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী এবং ভোক্তারা উপস্থিত ছিলেন। এসময় বক্তারা বলেন, দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হলেও এ মুহূর্তে নিরাপদ খাদ্য নিশ্চিত করা সবচেয়ে বড় চ্যালেঞ্জ। এ নিয়ে অনেক আইন হয়েছে, অনেকগুলো সরকারি সংস্থা কাজ করছে, কিন্তু এরপরও ভেজাল রোধ করা যাচ্ছে না।

ভোক্তাদের পাশাপাশি ব্যবসায়ীরা সচেতন না হলে শুধু আইন করেও খাদ্যপণ্য ভেজালমুক্ত করা সম্ভব নয়। ভেজাল রুখতে হলে মনে রাখতে হবে, আমরা সবাই ভোক্তা। উৎপাদক-ব্যবসায়ী থেকে ভোক্তা-সবার সচেতনতার বিকল্প নেই।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24