1. www.rohimali2019@gmail.com : Abdur Rohim : Abdur Rohim
  2. alauddinmondol45@gmail.com : Alauddin Mondol : Alauddin Mondol
  3. dainiksonarbangla24@gmail.com : Hafiz Rahman : Hafizur Rahman
  4. msalimreza4u@gmail.com : Salim Reza : Salim Reza
  5. admin@sonarbangla24.com : sayem :
  6. allbanglanewspaperlive@gmail.com : Shipon Ahmed : Shipon Ahmed
বাংলাদেশ বার্তা পত্রিকার আয়োজনে নারায়ণগঞ্জে ইফতার মাহফিল অনুষ্ঠিত - সোনার বাংলা ২৪
৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ| ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| সোমবার| রাত ২:০০|

বাংলাদেশ বার্তা পত্রিকার আয়োজনে নারায়ণগঞ্জে ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪

বহুল প্রচারিত জাতীয় সাপ্তাহিক পত্রিকা বাংলাদেশ বার্তার আয়োজনে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া ড্রিংক এন্ড ডাইন চাইনিজ রেস্টুরেন্টে ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪ মার্চ, ১৩ রমজান) ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধাব অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হৃদয় হাসান চৌধুরী।অনুষ্ঠানটি আয়োজক ছিলেন বাংলাদেশ বার্তা পত্রিকার নারায়ণগঞ্জ মহানগর প্রতিনিধি মোঃ মিঠু আহম্মেদ ও সিদ্ধিরগঞ্জ থানা প্রতিনিধি অনু খান।

ইফতার মাহফিলে অন্যান্যদের মাঝে যারা উপস্থিত ছিলেন, বাংলাদেশ বার্তা পত্রিকার মুন্সিগঞ্জ জেলা গজারিয়া থানা প্রতিনিধি মোঃ সাব্বির হোসেন, ঢাকা মহানগর ভাটারা (গুলশান) থানা প্রতিনিধি মোস্তাক কবির, কুমিল্লা জেলার তিতাস থানা প্রতিনিধি ওসমান গনী, ক্রাইম রিপোর্টার আব্দুল কাদির উজ্জ্বল, সাবেক নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি রাকিব আল হাসান, নারায়ণগঞ্জ উপজেলা প্রতিনিধি কাজী খাজা মামুন, ফটোসাংবাদিক রাজু আহমেদসহ বিভিন্ন জেলা ও থানা প্রতিনিধিগণ।ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার্তা স্টাফ অফিসার আবুল কালাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা সংস্থার উপ-পরিদর্শক শিবলী কায়েছ মীর, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী তাতীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রাকিব হোসেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ নেতা মোঃ তৈমুর প্রধান, নাসিক ১৭নং ওর্য়াডের সমাজ সেবক মোঃ আমিন মোহাম্মদ ইব্রাহিম, রাজন সহ আরো অনেক অথিতিবৃন্দ।

ইফতার মাহফিল আয়োজনের জন্য সম্পাদক হৃদয় হাসান চৌধুরী আয়োজকদের ধন্যবাদ ও প্রসংশা করেন। তিনি বলেন, “বাংলাদেশ বার্তা” পত্রিকা সবসময় পাঠকদের আস্থার জায়গা করে নিয়েছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে বলে আমি আশাবাদী। কেননা পত্রিকাটি আমাদের যোগ্য প্রতিনিধিদের বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে আমরা প্রকাশ করে থাকি। আমার প্রতিটি প্রতিনিধি নিজের প্রতিষ্ঠান হিসেবেই এখানে আছে, আমরা একটি পরিবার হিসেবে নিজেদের সম্পর্ক বজায় রেখে চলেছি। আজকের ইফতার মাহফিলে যারা আসছেন সকলকে বাংলাদেশে বার্তা পত্রিকার পক্ষ থেকে জানাই অভিনন্দন, আসুন সকল সাংবাদিক ঐক্য গঠন করে সামনের দিকে এগিয়ে চলি। কাক যেমন কাকের মাংস খায় না তেমনি যেনো এক সাংবাদিক ভাই আরেক সাংবাদিক ভাই কখনো বিরূপ না মনে করি, আমরা সম্মানীত পেশার বাহক ঐক্য ও বস্তুনিষ্ঠ সংবাদের মাধ্যমে এই পেশার মর্যাদা অক্ষুন্ন রাখি।’ ইফতার মাহফিলে নারায়ণগঞ্জের স্থানীয় পত্রিকা ও জাতীয় টেলিভিশন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।বাংলাদেশ বার্তা আয়োজিত ইফতার মাহফিলটি ধর্মপ্রান মুসলমানদের নিয়ে মিলাদ ও দোয়া পরিচালনা করেন গজারিয়া থানা প্রতিনিধি সাব্বির আহমেদ।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ

বৈশাখী অফার

আর্কাইভ ক্যালেন্ডার

রবিসোমমঙ্গলবুধবৃহশুক্রশনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১ 

অভিনন্দন বার্তা

[এই সাইটের যাবতীয় কন্টেন্ট অনুমতিবিহীন ব্যবহার সম্পূর্ণ নিষিদ্ধ]

Copyright © 2024, Sonar Bangla 24